আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ ইং

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা: নৌকা সমর্থক আটক

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার ধামরাইয়ে প্রতীক বরাদ্দের দিন স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলার ঘটনায় আব্দুল আজিজ (৩৫) নামের এক নৌকার সমর্থককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৮) অক্টোবর বিকেল ৩ টার দিকে ধামরাইয়ের কালামপুর বাজার থেকে তাকে আটক করা হয়।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়ার বানিশ্বর পশ্চিম পাড়া এলাকায় নামাজ পড়ে মসজিদ থেকে বের হওয়ার সময় স্বতন্ত্র প্রার্থী আওলাদ হোসেনের ওপর হামলা চালায় তারা।

আটক আব্দুল আজিজ ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের গোয়ালদিয়া এলাকার মোহাম্মদ দরবেশের ছেলে।তিনি নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহার আলীর একনিষ্ঠ কর্মী।

ভুক্তভোগী আওলাদ হোসেন বলেন, ‘আজ প্রতীক বরাদ্দের দিনই আমার ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। আমি ও আমার ভাইসহ আত্মীয়স্বজন ওই এলাকার একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে বের হচ্ছিলাম। এসময় আজহার আলীর লোকজন আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এঘটনায় আমি ও আমার ভাইসহ ১০ থেকে ১২ জন আহত হই। পরে স্থানীয়দের সহায়তায় আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেই। পরে আজ সকালে ২৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।

তিনি অভিযোগ করে বলেন, আজহার আলী আমাকে আগেই বিভিন্নভাবে ইঙ্গিত দিয়েছেন। তিনি বলেছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে গায়েব করা হবে। এদেশে কোন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী থাকবে না। তিনি প্রতীক বরাদ্দের আগেই হুমকি দিয়ে বক্তব্য রেখেছেন। এজন্য তাকে নোটিশও করেছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

এব্যাপারে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহার আলীকে একাধিকবার ফোন করা হলে তাকে পাওয়া যায় নি।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন নির্মল কুমার দাশ) বলেন, অভিযোগের ভিত্তিতে আজিজ নামের একজনকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা রুজু করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ